ব্রেকিং নিউজ
গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় দুই করোনা রোগী সনাক্ত হওয়ায় শিবচরে একটি বাড়ি লক ডাউন

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় দুই করোনা রোগী সনাক্ত হওয়ায় শিবচরে একটি বাড়ি লক ডাউন

মোঃ রফিকুল ইসলাম,মাদারীপুরঃ
গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় দুই করোনা রোগী সনাক্ত হয়েছে । তারা দু’জন সম্পর্কে স্বামী-স্ত্রী।তাদের বাড়ি টুঙ্গিপাড়া উপজেলার গেমাডাঙ্গা মল্লিকের মাঠ এলাকায়। আক্রান্তরা হলো-সাজ্জাদ মল্লিক (২১) এবং তার স্ত্রী খাদিজা বেগম (১৯)।এঘটনায় শিবচরে একটি বাড়িতে ২ ঘর লকডাউন করা হয়েছে।

শিবচর উপজেলা প্রশাসন টুঙ্গিপাড়া উপজেলা প্রশাসনের বরাত দিয়ে জানিয়েছেন, সাজ্জাদ মল্লিক ঢাকায় শাহিন ট্রেডার্স নামক একটি বেসরকারী কোম্পানীতে চাকরী করেন । তিনি গত ২৮ মার্চ মাদারীপুর জেলার শিবচর উপজেলার মাদবরেরচর ইউনিয়নের সতের রশি গ্রামে শশুর বাড়িতে বেড়াতে যান।সেখান থেকে গত ৪ এপ্রিল অসুস্থ অবস্থায় তিনি গ্রামের বাড়ি টুঙ্গিপাড়ায় আসেন।

উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আরো জানানো হয়, গত ৬ এপ্রিল তার স্ত্রী ও সন্তানকে বাড়ি গেলে গোপালগঞ্জের স্বাস্থ্য বিভাগ তাদের পরীক্ষার জন্য নমূনা সংগ্রহ করে তা আইইডিসিআর-এ পাঠিয়ে দেয়। আজ বৃহস্পতিবার বিকেলে তাদের কাছে আইইডিসিআর থেকে রিপোর্ট আসে যে তারা স্বামী-স্ত্রী দুইজনই করোনা আক্রান্ত।

এদিকে এঘটনা জানার পরে শিবচর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আসাদুজ্জামানের নির্দেশে শিবচর থানা পুলিশ প্রশাসন মাদবরের চর ইউনিয়নের সতেররশি গ্রামের আঃ করিম আকনের বাড়ির ২ টি ঘরে লাল কাপড় টাঙ্গিয়ে লক ডাউন করে দিয়েছেন। এ ঘটনার পর থেকে ওই এলাকার মানুষের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

---------